নোয়াখালীতে তরুণীকে গলা কেটে হত্যা

Looks like you've blocked notifications!
নোয়াখালীর সোনাইমুড়ী থানা। ছবি : এনটিভি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে পুলিশ এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে। তাৎক্ষণিক পুলিশ ও নিহতের পরিবার এ হত্যাকাণ্ডের কোনো কারণ নিশ্চিত করতে পারেনি।

নিহত নারীর নাম জান্নাতুল ফেরদৌস পাখি (৩০)। তিনি উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে।

আজ দুপুর ১২টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের একটি সবজিক্ষেত থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে।

তথ্য নিশ্চিত করেছেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) কাজী মো. সুলতান আহছান উদ্দিন।

কাজী মো. সুলতান আহছান উদ্দিন নিহত নারীর ভাই কাউছারের বরাত দিয়ে জানান, নিহত পাখি ডিভোর্সি ছিলেন। তিনি বাবার বাড়িতে থাকতেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পাখি বোনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পিতাম্বপুর গ্রামের মিনা হাজিবাড়ির উত্তর-পূর্ব পাশের একটি সবজিক্ষেত থেকে স্থানীয় মেয়েরা সবজি আনতে গিয়ে ওই নারীর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহ উদ্ধার করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবার বিশেষ কোনো ক্লু দিতে পারেনি। তবে, ওই নারীর হওয়ায় কারও সঙ্গে সম্পর্ক থাকতে পারে বলে ধারণা করছে পরিবার।

পুলিশ মরদেহ উদ্ধার করে আজ বিকেলে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে পুলিশ। পরবর্তী সময়ে লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।