নৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
নৌকাডুবির ৯ ঘণ্টা পর আজ বুধবার সকালে নিখোঁজ চালকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। ছবি : এনটিভি

নেত্রকোনার কলমাকান্দায় উব্দাখালী নদীতে কয়লাবোঝাই ইঞ্জিনচালিত একটি নৌকা ডুবে চালক দেলোয়ার হোসেন (২৫) নিখোঁজ হওয়ার ৯ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উব্দাখালী নদীর সেতু সংলগ্ন এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে ওই স্থানেই কয়লা বোঝাই নৌকাটি ডুবে যায়। নিহত দেলোয়ার হোসেনের বাড়ি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উওর শ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামে। তাঁর বাবার নাম মিয়া হোসেন।

নৌকায় থাকা দেলোয়ার হোসেনের ভাই আয়নাল হক জানান, ডুবে যাওয়া নৌকায় থাকা তাহিরপুরের কলাগাঁও গ্রামের শ্রমিক হাফিজ উদ্দিন, গোলকপুর গ্রামের মানিক হোসেন, বালিয়াঘাট গ্রামের অমিত হাসান, টিয়া হোসেন ও আয়নাল হক তীরে উঠতে সক্ষম হলেও দেলোয়ার হোসেন নিখোঁজ ছিলেন। সকালে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা উব্দাখালী নদীর নৌঘাট থেকে মরদেহটি উদ্ধার করেন।

কলমাকান্দা ফায়ার সার্ভিসের লিডার এমদাদুল হক বলেন, ‘নিখোঁজের খবর পেয়ে সকাল ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালাই। ঘণ্টাব্যাপী অভিযানে ডুবে যাওয়া নৌকার ভেতর থেকে চালক দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।’

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে দেলোয়ারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’