নড়াইলে  সুলতান উৎসবে নৌকাবাইচ প্রতিযোগিতা

Looks like you've blocked notifications!
সুলতান উৎসব উপলক্ষে আজ শনিবার নড়াইলের নৌকাবাইচ প্রতিযোগিতা। ছবি : এনটিভি

নড়াইলে সুলতান উৎসব উপলক্ষে এস এম সুলতান নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুর আড়াইটার দিকে প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরী।

জানা যায়, নড়াইল ছাড়াও খুলনা, মাগুরা, গোপালগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়ীসহ আশপাশের এলাকা থেকে ১৮টি নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এসএম সুলতান ফাউন্ডেশন ও জেলা প্রশাসনের আয়োজনে নড়াইলের চিত্রা নদীর শেখ রাসেল সেতু থেকে এস এম সুলতান সেতু পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার নৌকাবাইচ প্রতিযোগিতায় উৎসবের আমেজ সৃষ্টি হয়। এ সময় হাজারো মানুষ নৌকাবাইচ প্রতিযোগিতা উপভোগ করেন। এছাড়া চিত্রা নদীপাড়ের বিভিন্ন এলাকায় গ্রামীণ মেলা অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা প্রমুখ।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হওয়া তিনদিনব্যাপী ‘সুলতান উৎসব’ আজ শনিবার শেষ হয়েছে। এস এম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের উদ্যোগে সুলতান মঞ্চ চত্বরে এই সুলতান উৎসব অনুষ্ঠিত হয়।