পঞ্চগড়ের সড়কে প্রাণ গেল মা-ছেলের

Looks like you've blocked notifications!
পঞ্চগড়ের সড়কে মা-ছেলের মৃত্যুর ঘটনায় স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

পঞ্চগড়ের সড়কে মা-ছেলের মৃত্যু হয়েছে। অসুস্থ নাতনিকে দেখতে ছেলের মোটরসাইকেলে করে মেয়ের বাড়ি পৌঁছানোর আগেই দ্রুতগামী একটি পরিবহণের ধাক্কায় প্রাণ হারান মাহফুজা আক্তার (৪৮)। বেঁচে নেই তাঁর ছেলে মশিউর রহমান মিশুও (২৫)। গতকাল রোববার (৮ জানুয়ারি) রাতে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের লালদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটে এই দুর্ঘটনা।

নিহত মাহফুজা বোদা উপজেলার উলিপুকুরী নাসেরমণ্ডলহাট গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী। তাঁর ছেলে একই উপজেলার ইসলামবাগ হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন।

পুলিশ, ফায়ার সার্ভিস, নিহতদের স্বজন ও স্থানীয়সূত্রে জানা যায়, রোববার রাতে বাসা থেকে ছেলের মোটরসাইকেলে করে মাহফুজা আক্তার নাতনিকে দেখতে পঞ্চগড় জেলা শহরে যাচ্ছিলেন। লালদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পরিবহণ তাঁদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ মা ও ছেলে মহাসড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়দের সহযোগিতায় বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

বোদা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আফজাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বলেন, ‘পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’