পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

Looks like you've blocked notifications!
পটুয়াখালীর দুমকী উপজেলার কুয়াকাটা-ঢাকা মহাসড়কের পাগলা এলাকায় দুর্ঘটনা কবলিত মোটরবাইক। ছবি : এনটিভি

পটুয়াখালীর দুমকী উপজেলার কুয়াকাটা-ঢাকা মহাসড়কের পাগলা এলাকায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত এবং সাত জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় পায়রা সেতুর দক্ষিণ টোলপ্লাজা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শাওন (২২)। তিনি সদর উপজেলার বদরপুর ইউপির গাবুয়া গ্রামের আবদুর রব তালুকদারের ছেলে। এ ঘটনায় তুহিন পরিবহণের একটি বাস আটক করেছে পুলিশ। 

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, কুয়াকাটা থেকে তুহিন পরিবহণের একটি বাস দিনাজপুর যাচ্ছিল। বাসটি দুমকী উপজেলার পায়রা সেতুর দক্ষিণ টোল প্লাজা সংলগ্ন পাগলা এলাকায় পৌঁছালে চালক বিপরীত দিক থেকে আসা একটি মোটরবাইকের বেপরোয়া গতি দেখে হার্ড ব্রেক করে থামানোর চেষ্টা করেন। এ সময় পেছন থেকে অন্য একটি মোটরবাইক এসে সামনের মোটরবাইকের পেছনে জোড়ে ধাক্কা দেয়। এ সময় দুই মোটরবাইকের চালক ছিটকে রাস্তায় পড়ে যান। তখন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি অটোরিকশাকে ধাক্কা দিলে সেটি রাস্তার পাশে পড়ে যায়।

ওসি আরও জানান, ঘটনার পর পরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্বিতীয় মোটরসাইকেলের চালক শাওনকে মৃত ঘোষণা করেন।