গুলিস্তানে বিস্ফোরণ

পদক পাচ্ছে র‍্যাবের কুকুর

Looks like you've blocked notifications!
উদ্ধার কার্যক্রমে অংশ নেওয়া র‍্যাবের ডগ স্কোয়াডের কুকুর। ছবি : এনটিভি

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারে ভবনে বিস্ফোরণের ঘটনায় নিহত তিন ব্যক্তির মরদেহ উদ্ধার করায় ‘র‍্যাব মহাপরিচালক পদক’ পাচ্ছে ডগ স্কোয়াডের একটি কুকুর। আজ সোমবার (২০ মার্চ) র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এক মুঠোফোন বার্তায় এ তথ্য জানান।

জানা গেছে, র‍্যাব ফোর্সেস এর ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও র‍্যাব মেমোরিয়াল ডে উপলক্ষে আজ সোমবার র‍্যাব মহাপরিচালকের দরবার অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১০টার দিকে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দপ্তরের শহীদ লে. কর্নেল আজাদ মেমোরিয়াল হলে এই দরবার শুরু হয়।

দরবারে বীরত্বপূর্ণ ও সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ র‍্যাব মহাপরিচালকের পক্ষ থেকে সাহসিকতায় ও সেবায় বিশেষ সম্মাননা পুরস্কার দেওয়া হবে। এছাড়াও আভিযানিক কার্যক্রমে শহীদ র‍্যাব সদস্যদের স্মৃতি স্মরণে তাঁদের প্রতি শ্রদ্ধা ও পরিবারের সদস্যদের সঙ্গে কুশলাদি বিনিময় করবেন র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, উদ্ধার কার্যক্রমে অংশ নিয়ে বীরত্বপূর্ণ কাজের জন্য এই প্রথম র‍্যাবের ডগ স্কোয়াডের একটি কুকুর বিশেষ এই সম্মাননা পদকটি পাচ্ছে।