পদ্মায় নৌকাডুবিতে দুই নারীর মৃত্যু

Looks like you've blocked notifications!
রাজশাহী নগরীর রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকায় নৌকাডুবি। ছবি : এনটিভি

রাজশাহীতে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সন্ধ্যার আগে নগরীর রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে।

মৃত দুই নারী হলেন রাজশাহীর পবা উপজেলার সোনাইকান্দি এলাকার সুমন আলীর স্ত্রী আসিয়া বেগম (৩৫) ও একই এলাকার আলম হোসেনের স্ত্রী রাশেদা বেগম (৪৫)।

ডুবে যাওয়া নৌকা থেকে সাঁতরে পাড়ে ওঠা যাত্রীদের উদ্ধৃতি দিয়ে রাজশাহী নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, আজ সকালে নিহত আসিয়া ও রাশেদাসহ কয়েকজন খড় কাটতে পদ্মার চরে যান। খড় কেটে বিকেলে তারা একটি ছোট নৌকায় বাড়ি ফিরছিলেন। ফেরার পথে আসিয়া ও রাশেদা নৌকায় ঘুমিয়ে পড়েন। মাঝ নদীতে পানির স্রোতে নৌকাটি উল্টে গেলে অন্যরা সাঁতরে তীরে উঠলেও ঘুমিয়ে থাকায় তারা ডুবে যান। সন্ধ্যার আগে শ্রীরামপুর এলাকায় পদ্মার ধারে পানিতে ভাসমান অবস্থায় তাদের দেখতে পায় স্থানীয়রা। পরে তাঁদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নৌপুলিশের ওসি বলেন, দুজনের মৃতদেহ হাসপাতলের লাশঘরে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।