পদ্মা সেতুতে ২৩ মোটরসাইকেলচালককে ৭১ হাজার টাকা জরিমানা

Looks like you've blocked notifications!
পদ্মা সেতু পারি দেওয়ার সময় নির্দেশনা অমান্য করে লেন পরিবর্তনসহ নিয়ম ভঙ্গ করায় এক মোটরসাইকেলচালককে জরিমানা করছেন ট্রাফিক পুলিশ। ছবি : এনটিভি

পদ্মা সেতু পারি দেওয়ার সময় নির্দেশনা অমান্য করে লেন পরিবর্তনসহ নিয়ম ভঙ্গ করায় ২৩ মোটরসাইকেলচালককে জরিমানা করেছে ট্রাফিক বিভাগ। আজ রোববার বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত পদ্মা সেতুর বিভিন্ন পয়েন্টে মোটরসাইকেল চালকদের এ জরিমানা করা হয়।  

ট্রাফিক পুলিশ সূত্র জানায়, মোটরসাইকেল চলাচলের জন্য নির্ধারিত লেন অতিক্রম করে ওই মোটরসাইকেলের চালকরা পাশের মূল লেনে উঠে পড়ে নির্দেশনা অমান্য করেন। এ সময় তাদের গতিরোধ করেন দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ সদস্যরা। পরে নিয়ম ভঙ্গ করার দায়ে ২২ মোটরসাইকেল চালককে তিন হাজার টাকা করে এবং একজন চালককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (অর্থ ও প্রশাসন) বজলুর রহমান। তিনি জানান, ছয়টি নির্দেশনা মেনে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের নির্দেশনা রয়েছে। নির্দেশনা অমান্য করে নির্ধারিত লেন অতিক্রম করে পাশের মূল লেনে উঠে পড়ায় ২৩ মোটরসাইকেল চালককে সর্বমোট ৭১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এদের মধ্যে ২২ জনকে তিন হাজার টাকা করে এবং একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।