পদ্মা সেতু বাংলাদেশের মর্যাদার প্রতীক : আইনমন্ত্রী

Looks like you've blocked notifications!
রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকাস্থ কসবা সমিতির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি : সংগৃহীত

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, পদ্মা সেতু বাংলাদেশের মর্যাদার প্রতীক। এই একটি সেতু নির্মাণের কারণে সারা বিশ্বে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। এই সেতু নির্মাণের মাধ্যমে বাংলাদেশের সক্ষমতাও প্রমাণিত হয়েছে।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকাস্থ কসবা সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক, গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত জুন মাসে পদ্মা সেতু চালু করেছেন, ২৮ ডিসেম্বর  ঢাকায় মেট্রোরেল চালু করেছেন, আগামী কিছুদিনের মধ্যে কর্ণফুলী ট্যানেল উদ্বোধন করবেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ অনেক বদলে গেছে এবং আরও বদলে যাবে।

আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার  ভূঁইয়া জীবন,  উত্তরা গ্রুপের চেয়ারম্যান মতিউর রহমান মিন্টু, প্রকৌশলী কবির আহমেদ ভূঁইয়া প্রমুখ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হকের মা মরহুমা জাহানারা হক ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনসহ চারজনকে গুণীজন সংবর্ধনা এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা  হয়।