পরকীয়ার জেরে পিটিয়ে হত্যা, আটক ২

Looks like you've blocked notifications!

মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালায় পরকীয়ার জেরে রাজু মিয়া নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১১টায় তাঁর মৃত্যু হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। তাঁরা দুজনই সম্পর্কে রাজুর চাচা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মধ্যপ্রাচ্য প্রবাসী জাহাঙ্গীর মিয়ার স্ত্রীর সঙ্গে রাজু মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে মধ্যপ্রাচ্য থেকে জাহাঙ্গীর মিয়া ও ছোট ভাই জাকির মিয়া সম্প্রতি দেশে আসেন। বাড়িতে না গিয়ে তাঁরা মৌলভীবাজার শহরের একটি হোটেলে অবস্থান নেন। এরপর গতকাল বুধবার দুপুরে তাঁরা দুই ভাই একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে পাশের এলাকা বিন্নিগ্রামে যান। ওখান থেকে মুঠোফোনে সিএনজিচালিত অটোরিকশা ভাড়া নেওয়ার কথা বলে তাঁরা ভাতিজা রাজু মিয়াকে ডেকে নেন। সেখানে তাঁকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে ফেলে যান তাঁরা। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের নিয়ে গেলে সেখানে তাঁর অবস্থার আরও অবনতি হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার তাঁর মৃত্যু হয়। তিনি একই এলাকায় আপার কাগাবালা (সাতবাক) গ্রামের হাদিস মিয়ার ছেলে।

জাহাঙ্গীরের শ্বশুরবাড়ি পাশের বিন্নিগ্রামে। প্রায় নয় বছর আগে ওই দম্পতির বিয়ে হয়। তাদের ৫ ও ৭ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। খুনের শিকার রাজু মিয়া জাহাঙ্গীর ও জাকিরের চাচাতো ভাইয়ের ছেলে। তাঁরা একই গ্রামে পাশাপাশি বাড়িতে বসবাস করেন।

পরকীয়ার অভিযোগে অভিযুক্ত নারীর (চাচি) স্বামী জাহাঙ্গীর মিয়া ও তাঁর ভাই জাকির মিয়া দুবাই প্রবাসী।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।