পাওনা টাকা চাইতে গিয়ে চড়থাপ্পড়ে প্রাণ গেল ব্যবসায়ীর

Looks like you've blocked notifications!
নরসিংদীর বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ি। ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরা উপজেলায় পাওনা টাকা চাওয়া প্রতিপক্ষের চড়থাপ্পড়ে ধন মিয়া (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ধন মিয়ার ছেলে তোফাজ্জল ও স্থানীয়সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে খেজুর বিক্রির পাওনা টাকা আনতে লিটনের দোকানে যান ধন মিয়া। তখন দোকানে লিটন ছিলেন। পরে কর্মচারী মাইন উদ্দিনের কাছে পাওনা টাকা চান। টাকা চাওয়াকে কেন্দ্র করে লিটনের দোকানের কর্মচারীর সঙ্গে নিহত ধন মিয়ার বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে দোকানের কর্মচারী মাইনউদ্দিন ধন মিয়াকে থাপ্পড় দেন।

চড়থাপ্পড়ে মাটিতে পড়ে যান ধনমিয়া। পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি। পরে তাঁকে উদ্ধার করে নিকটস্থ ডাক্তারের কাছে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাঁর মৃত্যু হয়।

বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) মো. ইউসুফ আলী বলেন, ‘চড় দেওয়ার পর লোকটি সম্ভবত স্ট্রোক করেছেন। স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।’ মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ইন্সপেক্টর মো. ইউসুফ।