পাটুরিয়ায় বেড়েছে যাত্রীদের চাপ

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার সকাল থেকে পাটুরিয়ায় ফেরিঘাটে বেড়েছে যাত্রীদের চাপ। ছবি : এনটিভি  

পাটুরিয়ায় আজ সকাল থেকেই যাত্রীদের চাপ বেড়েছে। সবগুলো পন্টুনে ফেরি পারাপার বন্ধ থাকলেও একটি ঘাট থেকে শুধুমাত্র জরুরি সেবার জন্য ফেরি পারাপার করা হচ্ছে। জরুরি পরিষেবার মধ্যে কেবলমাত্র অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়িকে প্রাধান্য দেওয়া হচ্ছে।

আজ মঙ্গলবার সকাল থেকেই দেখা গেছে, ফেরিতে অ্যাম্বুলেন্স বা লাশবাহী গাড়ি পার করার সময় ঘাট এলাকায় অপেক্ষারত অগণিত যাত্রীরা ফেরিতে পারাপার হচ্ছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল ফোনে জানান, সকালে সাড়ে ৯টার দিকে একটি লাশবাহী গাড়ি ফেরিতে ওঠে। ওই সময় অপেক্ষারত কয়েক শতাধিক যাত্রীও ফেরিতে উঠে পড়ে।

ঘাট এলাকায় সার্বক্ষণিকভাবে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া আক্তারের তত্ত্বাবধানে থানা ইনচার্জ মো. ফিরোজ কবির ফেরি পারাপারে যেন কোনো প্রকারের সমস্যা না হয় সেদিকে তদারকি করছেন।

এদিকে, করোনার প্রকোপ ঠেকাতে দক্ষিণাঞ্চলের ২১ জেলার ঘরমুখো যাত্রীদের থামাতে নামানো হয়েছে বিজিবি। জেলায় তিনটি গুরুত্বপূর্ণ জায়গায় বিজিবি মোতায়েন করা হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের প্রবেশপথ বারোবাড়ীয়া ও শিবালয়ের টেপরা এবং হেমায়েতপুর সিংগাইর আঞ্চলিক সড়কের ধল্লা এলাকায় বিজিবির সদস্যরা পাহারায় রয়েছে।