পাবনায় অটোরিকশাচালককে হত্যার ঘটনার গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
চাটমোহরের অটোরিকশাচালককে হত্যামামলায় গ্রেপ্তার তিন আসামি। ছবি : এনটিভি

পাবনার চাটমোহরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনার মূল রহস্য উদঘাটন এবং ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য দেন পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী। এ সময় ছিনতাই কাজে ব্যবহার করা রশি, গামছা ও মোবাইলফোন জব্দ করা হয়।

এ ঘটনায় চাটমোহর থানায় একটি হত্যা মামলা করে নিহত ব্যক্তির পরিবার। মামলার সূত্র ধরে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং সহকারী পুলিশ সুপার সজীব শাহরীনের নেতৃত্বে একটি দলের যৌথ অভিযানে হত্যাকাণ্ডে জড়িতদের গাজীপুর ও ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যাক্তিরা হলেন- চাটমোহর থানা এলাকার ধানী ইসলামের ছেলে মো. আতিকুল ইসলাম (২১), সিরাজগঞ্জ শাহজাদপুর শিমুলতলি এলাকার মো. লুৎফর প্রামানিক, মো. মুজা প্রামাণিক (২২) ও চাটমোহর দিমুনিয়া গ্রামের মো. মোজাম্মেল হক ও মো. আনিছুর রহমান (৩২)।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর অটোচালক মো. ইসমাইল হোসেন বিকেল ৩টায় বের হয়। পরে আসামিরা বেশি ভাড়া দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে অটোরিকশা ও মোবাইলফোন ছিনতাই করে।