পাবনায় আর্জেন্টিনার ৬০০ ফুট লম্বা পতাকা

Looks like you've blocked notifications!
৬০০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা। ছবি : এনটিভি

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানিয়েছে সমর্থকেরা। পাবনা চাটমোহরের পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের আর্জেন্টিনার সমর্থক যুব সমাজের উদ্যোগে এ পতাকা বানানো হয়।

মঙ্গলবার বিকেলে পাবনার চাটমোহরের গ্রামীণ সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে সমর্থকেরা। সবার কণ্ঠে ছিল আর্জেন্টিনা আর মেসির স্লোগান। পরে র‍্যালি করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে আর্জেন্টিনার ৬০০ ফুট দৈর্ঘ্যের পতাকা টাঙিয়ে দেয়। 

জানা গেছে, কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে এরই মধ্যে প্রিয় দলগুলো নিয়ে সমর্থকদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। শহরে, গ্রামে, পথেঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। এরই অংশ হিসেবে পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানানো হয়েছে। লিওনেল মেসি ও আর্জেন্টিনাকে ভালোবেসে এই পতাকা বানানো হয়েছে বলে জানিয়েছে সমর্থকরা।

আর্জেন্টিনার সমর্থক ফরিদ উদ্দিন, আল আমিন হোসেন, সেলিম রেজাসহ অনেকে বলেন, ‘প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে এ পতাকা বানানো হয়েছে।’

ব্রাজিলের এক সমর্থক আতাউর রহমান বলেন, ‘গ্রামের যুবকরা আর্জেন্টিনাকে ভালোবেসে যে কাজ করছে, তা প্রশংসনীয়।’

পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী বলেন, ‘আর্জেন্টিনার সমর্থকরা ৬০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়েছেন। তাদের এ ভালোবাসাকে সাধুবাদ জানাই।’