পাবনায় কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

Looks like you've blocked notifications!
পাবনার কলেজছাত্রী সুমিয়ারা আক্তার সুমি। ছবি : সংগৃহীত

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় সুমিয়ারা আক্তার সুমি (২০) নামের এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদীঘি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সুমি ওই গ্রামের আব্দুল কাশেমের মেয়ে। তিনি ভাঙ্গুড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেজ ম্যানেজমেন্ট কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়তেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন আগে আব্দুল কাশেমের সঙ্গে পাশের পূর্বরামনগর গ্রামের বাসিন্দা ফজলুর রহমান ওরফে ফজেলের ভাই ভাই সম্পর্ক গড়ে ওঠে। এরপর ফজেল তাঁর পাতানো ভাই আব্দুল কাশেমের ছোট মেয়ে সুমির পড়াশোনাসহ সব খরচ বহন করতেন। সুমি মাঝেমধ্যে ফজেলের বাড়িতে বেড়াতে যান। শুক্রবার সকালে সুমি তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে খাবার খেয়ে ময়দানদীঘি বাজারে ফজেলের দোকানে যান। ফজেলের সামনেই গ্যাসের   ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন সুমি। এ সময় ফজেল সুমিকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে সুমিকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। সেখানে নেওয়ার পথে রাস্তায় সুমি মারা যান। পরে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে পাতানো চাচা ফজেল পলাতক রয়েছেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, ‘খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে সুমির মরদেহ উদ্ধার করে। আজ শনিবার সকালে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।’