পাবনায় কলেজছাত্রের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

Looks like you've blocked notifications!

পাবনার ভাঙ্গুড়ায় গুমানি নদী থেকে নাফিজ হাসান নয়ন (১৯) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নয়নের পরিবার দাবি, তাঁকে হত্যা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে জেলার ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা রেল ব্রিজের পাশে গুমানি নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নয়ন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতারা গ্রামের ইকবাল হোসেনের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার সকালে কয়েকজন শিশু কৈডাঙ্গা নতুনপাড়া মসজিদে পড়তে যাওয়ার সময় রেলব্রিজের নিচে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম ও ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

নিহতের বাবা ইকবাল হোসেন বলেন, ‘বুধবার রাতে অজ্ঞাত ব্যক্তিরা আমার ফোনে কল দিয়ে বলে—তোর ছেলেকে মেরে ফেলব। এরপর থেকে ছেলের ফোন বন্ধ পাওয়া যায়। সকালে পুলিশ জানায়, আপনার ছেলের লাশ পাওয়া গেছে। আমার ছেলেকে ওরা মেরে ফেলেছে।’

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, ‘মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’