পাবনায় পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

Looks like you've blocked notifications!
সাঁথিয়া থানা। ছবি : সংগৃহীত

পাবনার সাঁথিয়ায় বন্ধুদের সঙ্গে পুকুরে নেমে মোস্তাকিম মারুফ (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সাঁথিয়া ফকিরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মোস্তাকিম মারুফ রাজধানী উত্তরার দক্ষিণখান এলাকার আজাদুল আলীর ছেলে। সে ২০২২ সালে এসএসসি পরীক্ষা দিয়েছে। পাবনায় সে তাবলীগের দলে এসেছিল। এ ঘটনায় সাঁথিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এ বছর এসএসসি পরীক্ষা শেষে বন্ধুরাসহ ঢাকার কাকরাইল থেকে তাবলীগ জামায়াতের ১৪ জনের একটি দল গত ২০ সেপ্টেম্বর সাঁথিয়া ফকির পাড়া মসজিদে আসে। আজ সকালে খালেদ, সিফাত, নয়ন ও মোস্তাকিম মারুফসহ কয়েক বন্ধু মিলে পাশেই একটি পুকুরে গোসল করতে যায়। এদের মধ্যে তিন বন্ধু সাঁতারে পুকুরের ওপারে যাওয়ার চেষ্টা করে। কিছুদূর গিয়ে মারুফ পানিতে তলিয়ে যায়। পরে তার বন্ধুরা এলাকাবাসীর সহযোগিতায় মারুফকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’