পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
পাবনায় হত্যাকাণ্ডের শিকার আব্দুর করিম প্রামাণিকের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

পাবনায় আব্দুর করিম প্রামাণিক (৬৫) নামে একজন পেঁয়াজ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মনি সরদার নামের একজনকে গ্রেপ্তার  করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে শহরতলীর হাজিরহাট পেঁয়াজের আড়তে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল করিম দোগাছী ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত ইমান আলী প্রামাণিকের ছেলে। গ্রেপ্তার মনি আরিফপুর হাজিরহাট এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, হাট শেষে পেঁয়াজের আড়ত বন্ধ করে বাড়িতে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন আব্দুল করিম। এমন সময় স্থানীয় মনি নামের একজন চাঁদা দাবি করেন। এই এক পর্যায়ে ধারাল ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে মনি।

স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। এমন সময় হাজিরহাট মোড় থেকে মনিকে গ্রেপ্তার করে।

নিহতের ছেলে ইলিয়াস বলেন, ‘আমার বাবা কোনোদিন কারও সঙ্গে বিরোধে জড়াননি। শুনেছি বিকেল ৪টার দিকে বাবার কাছ থেকে মনি নামের একজন চাঁদা দাবি করলে দিতে অস্বীকৃত জানান বাবা। পরে তাঁকে ধারাল চাকু দিয়ে কুপিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে। এমন ঘটনায় আমরা তিন ভাই একদম এতিম হয়ে গেলাম।’ 

বাবা হত্যার ঘটনার সঙ্গে যারা জড়িত সবাইকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি করেন ইলিয়াস।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল বলেন, ‘এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে। রাতের মধ্যে ঘটনার মূল কারণ জানা যাবে।’