পাবনায় মদের দোকান গুঁড়িয়ে দিল স্থানীয়রা

Looks like you've blocked notifications!
পাবনা সুজানগর উপজেলার কাশীনাথপুর মোড়ে একটি মদের দোকান ভেঙে গুঁড়িয়ে দিয়েছে স্থানীয় জনতা। ছবি : এনটিভি

পাবনা সুজানগর উপজেলার কাশীনাথপুর মোড়ে একটি মদের দোকান ভেঙে গুঁড়িয়ে দিয়েছে স্থানীয় জনতা। আজ রোববার বিকেলে কাশীনাথপুর মোড় এলাকায় স্থানীয় ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা মদের দোকানটি ভেঙে গুঁড়িয়ে দেয়। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, আহম্মদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কামাল আহমেদের ভাতিজা রবি মিয়ার কাশীনাথপুরে মার্কেটে একটি রুম ভাড়া নিয়ে রামকৃষ্ণ নামের এক ব্যক্তি মদ বিক্রি করে আসছিলেন। 

এ বিষয়ে ইসলামী আন্দোলনের বেশ কয়েকজন নেতাকর্মী জানান, সেখানে প্রতিদিন সন্ধ্যার পর এক ঘণ্টা করে মদ বিক্রি করা হয়। এতে স্থানীয় যুবসমাজ ধ্বংসের দিকে যাচ্ছিল।

এ বিষয়ে আহমদপুর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাম্প্রতিক জানান, ইসলামী আন্দোলনের বেশকিছু নেতাকর্মীরা বিষয়টি আমাকে অবগত করেছিল এবং আজকে তারা সবাই আমার অফিসে এসেছিল। আমি তাদের বলেছি, আপনারা যদি ওখানে মদ পান, তাহলে আপনারা নষ্ট করে ফেলুন।

এ বিষয়ে পরাণ কুমার শীল মুঠোফোনে বলেন, ‘আমাদের বাংলাদেশ সরকার অনুমোদিত লাইসেন্স আছে। আমরা রেজিস্টার্ড সেলসম্যান। স্থানীয় কিছু হুজুর কোয়ালিটির মানুষ আমাদের সঙ্গে প্রতিহিংসামূলক এই হামলা ও ভাঙচুর চালিয়েছে। আমাদের দোকানও বেশ কিছুদিন ধরে বন্ধ রয়েছে।’ 

এ বিষয়ে জানতে চাইলে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম জানান, বিষয়টি খোঁজখবর নিয়ে খতিয়ে দেখা হবে।