পাবনায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক প্রদান

Looks like you've blocked notifications!
পাবনায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৬ জন সাংবাদিককে ৬ লাখ টাকার অনুদানের চেক প্রদান করা হয়। ছবি : এনটিভি

পাবনায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৬ জন সাংবাদিককে ৬ লাখ টাকার অনুদানের চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের হাতে এ চেক তুলে দেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

এ সময় অনুদানপ্রাপ্ত সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিমুল আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র জেলা তথ্য অফিসার এস এম সামিউল ইসলাম, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজ এর প্রতিনিধি রিজভী জয় প্রমুখ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, সাংবাদিকদের চিকিৎসা ও সামাজিক নিরপত্তায় প্রধানমন্ত্রী সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেন। সে তহবিল থেকে সারা দেশে সাংবাদিক ও সাংবাদিক পরিবারকে আর্থিক অনুদান ও সহায়তা প্রদান করা হয়। পাবনায় সেই তহবিল থেকে ছয় জন সাংবাদিক ও তাদের পরিবার আর্থিক সহায়তা পেয়েছেন।

এ সময় পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান সাংবাদিকদের অনুদান প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন ও জেলা সিনিয়র তথ্য অফিসার সামিউল ইসলামকে ধন্যবাদ জানান।