পাশে না দাঁড়িয়ে বন্যার্তদের নিয়ে ভাষণ দিচ্ছেন বিএনপি নেতারা

Looks like you've blocked notifications!
সচিবালয়ে আজ সোমবার নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি : এনটিভি

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে বিএনপি নেতারা ভাষণ দিয়ে বেড়াচ্ছেন। আমাদের দলের নেতাকর্মীরা সার্বক্ষণিকভাবে বন্যাদুর্গতদের পাশে রয়েছে। অপরদিকে বিএনপির নেতাকর্মীরা জাতীয় প্রেস ক্লাব বা গুলশানে তাঁদের দলের চেয়ারপারসনের কার্যালয়ে বসে নানা ধরনের কথা বলে যাচ্ছেন।

আজ সোমবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, রাজনীতি হচ্ছে দেশ ও জনগণের কল্যাণ সাধনের জন্য। বাংলাদেশ আওয়ামী লীগ এটা করছে। কিন্তু বিএনপি এটা না করে শুধু সরকারের সমালোচনা করে দায়িত্ব শেষ করছে। বিএনপি নেতাকর্মীদের আজ পর্যন্ত বন্যার্তদের পাশে দাঁড়াতে দেখা যায়নি।

প্রধানমন্ত্রীর নির্দেশনার কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের দলের সবাইকে সাধ্যমতো বন্যাকবলিত এলাকায় গিয়ে উদ্ধার ও ত্রাণ কাজে অংশ নেওয়ার নির্দেশ দিয়েছেন। দলের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর নির্দেশে ঝাঁপিয়ে পড়েছে। ছাত্রলীগের একজন নেতা বন্যার্তদের পাশে দাঁড়াতে গিয়ে মারা গেছেন।

পদ্মা সেতু নিয়ে তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতু বিএনপির জন্য একটি যন্ত্রণা। বিএনপি-জামায়াত পদ্মা সেতুর বিরোধিতা করেছিল। তারা চায়নি পদ্মা সেতু হোক। তাই সেতু হয়ে যাওয়ায় তারা এত জ্বালা সহ্য করতে পারছে না।