পাহাড়ের সাফজয়ী ৫ নারী ফুটবলারকে সংবর্ধনা

Looks like you've blocked notifications!
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সাফজয়ী পাহাড়ের পাঁচ নারী ফুটবলার ও সহকারী কোচকে সংবর্ধনা দিয়েছে। ছবি : এনটিভি

সাফজয়ী খাগড়াছড়ি ও রাঙামাটির পাঁচ নারী ফুটবলার ও সহকারী কোচকে আজ সোমবার সকালে সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। তার আগে তাদের নিয়ে শহর প্রদক্ষিণ করে ছাদ খোলা জিপ। এ সময় বিপুল জনতা তাদের হাত নেড়ে অভিবাদন জানায়।

পরে জেলা পরিষদ চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য ও শরণার্থী পুনর্বাসনবিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা পাঁচ নারী ফুটবলার ও সহকারী কোচকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। পাঁচ নারী ফুটবলার হলেন খাগড়াছড়ির মনিকা চাকমা, আনাই মগিনী, আনুচিং মগিনী এবং রাঙামাটির ঋতুপর্ণা চাকমা, রূপনা চাকমা ও সহকারী কোচ তৃষ্ণা চাকমা। পরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে প্রত্যেককে দুই লাখ এক হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

এ ছাড়া খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী খাগড়াছড়ির তিন নারী ফুটবলারের বাড়িতে যাওয়ার ব্রিজ ও সড়ক নির্মাণে চার কোটি টাকা এবং খাগড়াছড়ির নারী খেলোয়ারদের জন্য দুই কোটি টাকায় আবাসিক হোস্টেল নির্মাণের ঘোষণা দেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন তিন পার্বত্য জেলার নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, মং সার্কেলের রাজা সাচিংপ্রু চৌধুরী প্রমুখ। 

অনুষ্ঠানে জেলার সব উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র, সব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, হেডম্যান কার্বারি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও স্কুলের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।