পিকআপের ধাক্কা অটোরিকশার দুই যাত্রী নিহত

Looks like you've blocked notifications!
নওগাঁ সদর হাসপাতাল। ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে পিকআপের ধাক্কায় অটোরিকশার দুই মহিলা যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার বিকেল ৪টার দিকে মহাদেবপুর উপজেলার চকগৌরীর খরাতলীর মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় অটোরিকশার আরও পাঁচ যাত্রী আহত হন।

নিহত যাত্রীরা হলেন—নওগাঁর মান্দার উপজেলার কুলীহার গ্রামের খোকা মিয়ার স্ত্রী আবেদা বিবি (৬০) ও জনাব আলীর স্ত্রী বেবি খাতুন (৩৫)।

জানা গেছে, নওগাঁর মান্দা উপজেলার কুলীহার গ্রাম থেকে একটি অটোরিশায় করে মহিলাসহ সাতজন নওগাঁ শহরের দিকে আসছিলেন। এ সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার চকগৌরীর খরা তলীর মোড় এলাকায়  পৌঁছালে নওগাঁর দিক থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ যাত্রীবাহি অটোরিশাটিকে  ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা সবাই গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে আবেদা বিবির মারা যান। এর কিছুক্ষণ পর নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেবি খাতুন মারা যান।

নওগাঁ সদর হাসপাতালে জরুরি বিভাগের ইনচার্জ ডা. মেহেদী হাসান বলেন, ‘নওগাঁর মহাদেবপুর উপজেলার চকগৌরীর খরাতলীর মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটলে কয়েকজনকে গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পথে আবেদা বিবি মারা যান। বাকিদের হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত বেবি খাতুনও মারা যান। এ ছাড়া প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও বাকি পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

নওগাঁর মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, দুর্ঘটনার পর পরই তাদের স্থানীয় লোকজন উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করায়। আমরা শুনেছি দুর্ঘটনায় অটোরিকশার দুই মহিলা যাত্রী নিহত হয়েছেন। নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গুরুত্বর আহত পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।