পিকআপ চুরির মামলায় স্বেচ্ছাসেবক লীগনেতা কারাগারে

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ঈশ্বগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন। ছবি : এনটিভি

পিকআপ চুরি মামলায় ময়মনসিংহের ঈশ্বগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. আলমগীর হোসেনসহ চার আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (১৬ মে) দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলি আদালতের বিচারক ড. রাশেদ হোসাইন আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আলমগীর হোসেন উপজেলার ৪নং আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩নং ওয়ার্ডের বর্তমান সদস্য এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক বলে নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান মো. জুবের আলম কবীর রূপক।

কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন সুমন, শহীদ মিয়া ও রবিন মিয়া। তারা সবাই উপজেলার আঠারবাড়ি এলাকার বাসিন্দা।

ময়মনসিংহ আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট এ বি এম ফজলুল করিম  এই তথ্য নিশ্চিত করেছেন।

আইনজীবী জানান, একটি পিকআপ চুরির মামলায় আসামিরা আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করেছিলেন। এ সময় আদালতের বিচারক তাঁদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী আ. রশিদ বলেন, ‘বিগত ইউপি নির্বাচনের আগে আমার একটি পিকআপ চুরি করে নিয়ে যান আসামিরা। এ নিয়ে এলাকায় একাধিক শালিস-বৈঠক হয়। সেখানে তাঁরা গাড়িটি ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু গাড়িটি ফেরত না দেওয়ায় আমি আদালতে মামলা করি।’