পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
পিরোজপুরে ইউপি চেয়ারম্যান শেখ শিহাব হোসেনকে জেলহাজতে পাঠানোর প্রতিবাদে আজ সোমবার অনুষ্ঠিত মানববন্ধন। ছবি : এনটিভি

পিরোজপুর সদর উপজেলার দুই নম্বর কদমতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ শিহাব হোসেনকে জেলহাজতে পাঠানোর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন থেকে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি তোলা হয়েছে। আজ সোমবার সকালে জেলার কদমতলা বাজারে সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন কদমতলা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, সাত নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আল মামুন, কদমতলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চুন্নু, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান খান, ফারুক হোসেন প্রমুখ।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, বিপুল ভোটে নির্বাচিত দুই নম্বর কদমতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শিহাব হোসেনকে ভিত্তিহীন বানোয়াট মামলা দেওয়া হয়েছে। একটি ইউনিয়নে একজন চেয়ারম্যানের অনেক কাজ। চেয়ারম্যান ছাড়া ইউনিয়নে জনগণ তাদের সেবা পাচ্ছে না। তাই অবিলম্বে কদমতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শিহাব হোসেনকে মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিতে হবে।

গত বৃহস্পতিবার দুপুরে শেখ শিহাব হোসেন একটি মামলায় পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল মাসুদ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।