পিরোজপুর জেলা বিএনপির কমিটি ঘোষণা

Looks like you've blocked notifications!
বিএনপির লোগো

পিরোজপুর জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আলমগীর হোসেনকে আহ্বায়ক, শেখ রিয়াজ উদ্দিন রানাকে যুগ্ম আহ‌্বায়ক এবং গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়। 

আজ রোববার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এই কমিটি অনুমোদন দেন। 

এ ছাড়া কমিটির সদস্য পদে আছেন—অ্যাডভোকেট আবুল কালাম আকন, এলিজা জামান, এম ডি লিয়াকত আলী শেখ বাদশা, নজরুল ইসলাম খান, ফকরুল আলম, মহিউদ্দিন মল্লিক নাসির, সৈয়দ সাব্বির আহমেদ, আহম্মেদ সোহেল মঞ্জুর সুমন, এমদাদুল ইসলাম শানু, শেখ শহিদুল্লাহ শহিদ, সাইদুল ইসলাম কিসমত, রুহুল আমীন দুলাল, ছরোয়ার হোসেন হাওলাদার, এস এম আহসান কবির, মীর্জা জহুরুল হক, মো. নাদির খান রাজু, মো. মিজানুর রহমান দুলাল, কে এম সাখাওয়াত হোসেন, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, হাসানুল কবির লীন, এইচ এম দ্বীন মোহাম্মদ ও মো. শামীম মিয়া মৃধা।

কমিটিতে আরও আছেন আনোয়ারুল ইসলাম পলাশ, অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুল, কে এম হুমায়ুন কবির, কামরুজ্জামান চাঁন, আ. ছালাম শেখ, মো. জাকির হোসেন, মো. এনামুল হক, আবু হাসান খান, কাজী আনিসুর রহমান, গাজী ওয়াহিদুজ্জামান জাকির, আবু বকর সিদ্দিক বাদল, মাসুদ রানা পলাশ, আক্তার হোসেন রিপন, অমর চন্দ্র মিস্ত্রি, জাকির হোসাইন রোকন ও আকতারুজ্জামান শেখ রাহাদ।