লেগুনাচালক গ্রেপ্তার

পুলিশের তৎপরতায় ধর্ষণ থেকে বাঁচল গৃহবধূ

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের সিরাজদীখান থানা পুলিশের হাতে গ্রেপ্তার গৃহবধূকে ধর্ষণ চেষ্টাকারী লেগুনাচালক ইয়াছিন। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের সিরাজদীখান থানা পুলিশের তৎপরতায় ধর্ষণ থেকে বেঁচে গেল গৃহবধূ। ধর্ষণ চেষ্টাকারী লেগুনাচালক গ্রেপ্তার। আজ বুধবার (১০ মে) দুপুর উপজেলার নিমতলা এলাকা থেকে ধর্ষণ চেষ্টাকারী লেগুনাচালক ইয়াছিনকে (৩২) গ্রেপ্তার করে থানা পুলিশ। তাঁর বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার বাহাদিয়া গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ মে সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওই গৃহবধূ উপজেলার নিমতলা থেকে লেগুনায় করে সিরাজদীখানে স্বামীর বাড়িতে আসছিলেন। পরে নিমতলা-সিরাজদীখান সড়কের রশুনিয়া কবরস্থানের সামনে রাত সোয়া ১টার দিকে লেগুনা থামিয়ে ধর্ষণের চেষ্টা করেন চালক ইয়াছিন। সেই সময় এলাকায় ডিউটিরত পুলিশ টর্চলাইট মারলে ধর্ষণ চেষ্টাকরী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ওই গৃহবধূকে লেগুনা থেকে ধাক্কা দিয়ে ফেলে লেগুনা নিয়ে পুনরায় নিমতলা স্ট্যান্ডের দিকে চলে যান। তাৎক্ষণিক পুলিশ সেখানে গেলে ওই গৃহবধূ পুলিশকে ধর্ষণচেষ্টা বিষয়ে জানায়। পুলিশ সিসিটিভি ক্যামেরার মাধ্যমে লেগুনাচালককে শনাক্ত করে আটক করে এবং লেগুনাটি জব্দ করে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক জানান, ধর্ষণচেষ্টার খবর জানার পর অভিযোগ আমলে নিয়ে সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে অভিযান পরিচালনা করিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। লেগুনাটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। চালকের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।