পুলিশের ১১ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

Looks like you've blocked notifications!
স্বরাষ্ট্র মন্ত্রণালয়

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদমর্যাদার একজন ও পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ সোমবার (২২ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব মো. মাহাবুর রহমান শেখ। 

বদলি হওয়া অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আশফাকুল আলমকে ঢাকার রেলওয়ে পুলিশ থেকে টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারে নেওয়া হয়েছে।

বদলি হওয়া পুলিশ সুপারদের মধ্যে নারায়ণগঞ্জ সিআইডির এসপি এসএম রফিকুল ইসলামকে সিআইডির সদরদপ্তরে, সৈয়দপুর রেলওয়ে পুলিশের এসপি সিদ্দিকী তাঞ্জিলুর রহমানকে নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারে, পুলিশ সদর দপ্তরের মোহাম্মদ মোহাম্মদ শাহিনুর আলম খানকে হাইওয়ে পুলিশ, পুলিশ সদর দপ্তরের মোহাম্মদ রাহাত গাওহারীকে ট্যুরিস্ট পুলিশে ও ডিএমপির উপপুলিশ কমিশনার মুহাম্মদ হাবীনুর নবী আনিছুর রশিদকে ঢাকার এসবিতে বদলি করা হয়েছে।

এ ছাড়া ঢাকা এসবির বিশেষ পুলিশ সুপার মো. জাকির হোসেনকে রংপুর মহানগরীতে (আরএমপি), সিআইডির বিশেষ এসপি মুহাম্মদ ফয়সাল আহম্মেদকে চট্টগ্রাম মেট্রোপলিটনে (সিএমপি), রংপুর মহানগীর (আরএমপি) উপপুলিশ কমিশনার মো. আবু সাঈমকে পুলিশ সদর দপ্তরে, রাজারবাগ পুলিশ টেলিকমের পুলিশ সুপার ড. তানিয়া আনসারীকে পুলিশ সদর দপ্তরে, ময়মনসিংহ রিজিয়নের ট্যুরিস্ট পুলিশের এসপি এ এ এম হুমায়ুন কবীরকে চট্টগ্রাম মেট্রোপলিটনে (সিএমপি) ও চট্টগ্রাম মেট্রোপলিটনের উপপুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদকে ট্যুরিস্ট পুলিশে বদলি করা হয়েছে।