পুলিশ সুপারের স্বাক্ষর ও সিল জালিয়াতি চক্রের ২ সদস্য আটক

Looks like you've blocked notifications!
চাঁদপুরে কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় পুলিশ সুপারের জাল স্বাক্ষর এবং সিল তৈরির সঙ্গে জড়িত থাকায় এ দুজনকে আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

চাঁদপুরে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় পুলিশ সুপারের জাল স্বাক্ষর এবং সিল তৈরির সঙ্গে জড়িত থাকায় দুজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে তাঁদের হাজির করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হচ্ছেন জেলার শাহরাস্তি উপজেলার নাহারা গ্রামের আবুল হাশেমের ছেলে মো. ইয়াসিন ও হাজীগঞ্জ উপজেলার সুহিলপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ওমর ফারুক। এদের মধ্যে মো. ইয়াসিন পুলিশ কনস্টেবল পদে পরীক্ষা দিতে এসে গতকাল সোমবার অকৃতকার্য হন। তবে আজ আবারও চাঁদপুর পুলিশ লাইনসে ছুটে আসেন। আর ওমর ফারুক সীলমোহর তৈরির সঙ্গে জড়িত।

এদিকে মো. ইয়াসিন স্বীকার করেছেন, জনৈক কারারক্ষীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয়। পরে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে আট লাখ টাকার চুক্তি করেন। এরইমধ্যে তিন লাখ টাকা পরিশোধও করেছেন ওই কারারক্ষীকে।

অন্যদিকে, চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, তাঁর স্বাক্ষর জাল করে তাঁর সামনেই হাজির হন মো. ইয়াসিন। এ সময় তা ধরা পড়লে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে পুরো ঘটনা স্বীকার করেন মো. ইয়াসিন। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে হাজীগঞ্জ বাজার থেকে সিল তৈরির সঙ্গে জড়িত ওমর ফারুককে আটক করে। তবে ঘটনার মূল নায়ক কারারক্ষীকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার।