প্রকল্প পরিচালককে মারধরের অভিযোগে আটক ৪

Looks like you've blocked notifications!
চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রকৌশলীর দপ্তরে হামলা ও ভাঙচুরের ঘটনায় এই ৪ জনকে আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রকৌশলীর দপ্তরে হামলা ও ভাঙচুরের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার (২৯ জানুয়ারি) রাতে নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ চাকমা এ খবর নিশ্চিত করেছেন।

ওসি সন্তোষ চাকমা জানান, সিটি করপোরেশনের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়ে অভিযানে নামে পুলিশ। এরপর এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে সুভাষ, অংকন, ফিরোজ ও মাহমুদল্লাহ নামে চারজনকে আটক করা হয়।

উল্লেখ্য, গতকাল বিকেলে কাজ না পেয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালককে মারধরের অভিযোগ উঠে। পরিচালক মো. গোলাম ইয়াজদানি তাঁর কার্যালয়ে কাজ করছিলেন। এ সময়  হঠাৎ করেই এস এম কনস্ট্রাকশনের মালিক শাহাবুদ্দিনের নেতৃত্ব প্রায় ২০-২৫ জন ঠিকাদার তাঁর কক্ষে ঢুকে পড়েন। তারা প্রথমে উন্নয়ন প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানির সঙ্গে কাজ পাওয়া না পাওয়া নিয়ে কথা বলতে থাকেন। একপর্যায়ে তারা অতর্কিতভাবে তাঁর ওপর চড়াও হন। তারা প্রকল্প পরিচালকের টেবিল ও নামফলকও ভেঙে ফেলেন। 

গোলাম ইয়াজদানি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী। তাঁকে গত বছরের ১৪ আগস্ট চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতায় এয়ারপোর্ট রোডসহ বিভিন্ন সড়ক উন্নয়ন ও গুরুত্বপূর্ণ অবকাঠামোগত উন্নয়ন শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছিল স্থানীয় সরকার বিভাগ।