প্রকাশ্য দিবালোকে মামিকে গলা কেটে হত্যা, ভাগ্নে আটক

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জে প্রকাশ্য দিবালোকে মামিকে গলা কেটে হত্যার পর বাড়িতে উৎসুক মানুষের ভিড়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জে প্রকাশ্য দিবালোকে মামিকে গলা কেটে হত্যার অভিযোগে মামুন (৩০) নামের অভিযুক্ত ভাগ্নেকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দুপুর দুটার দিকে জেলা শহরের হারুয়া কলেজ রোড এলাকায় ওয়াসীমুদ্দিন ছাত্রাবাসের বিপরীতে নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের নাম রোকসানা আক্তার (৩০)। সে হারুয়া কলেজ রোড এলাকার মো. তাইজুলের স্ত্রী। ঘাতক মামুন একই এলাকার হারুয়া ক্ল্যাসিক গলির সোহরাবের ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরই হত্যাকাণ্ডে ছোরাসহ মামুনকে আটক করা হয়েছে। ঘটনার কারণ এবং তার সঙ্গে আর কেউ সম্পৃক্ত আছে কিনা, তা জানতে আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, রোকসানার স্বামী তাইজুল জেলা শহরের গাইটাল বটতলায় চায়ের দোকানদারি করে। ওই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে। দীর্ঘদিন যাবত ভাগ্নে মামুন এবং তাইজুলের পরিবারের মাঝে পারিবারিক কলহ ছিল। শনিবার দুপুরে তাইজুলের স্ত্রী রান্না করার জন্য প্রস্তুতি নেওয়ার সময় মামুন ঘরে প্রবেশ করে মামির সাথে কলহে লিপ্ত হয়। কলহের এক পর্যায়ে মামুন তার মামিকে ধারালো ছোরা দিয়ে গলা কেটে হত্যা করে।