প্রতিপক্ষের হামলায় শ্বশুর নিহত, জামাতা আহত

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ সদর হাসপাতালে শ্বশুর মো. ফজলুর রহমান ব্যাপারীর মরদেহ ঘিরে স্বজনরা। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদরে বৈদ্যুতিক সঞ্চালন লাইন টানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শ্বশুর মো. ফজলুর রহমান ব্যাপারী (৭০) নিহত হয়েছেন। ছুরিকাহত হয়েছেন মেয়ের জামাই শ্যামল শেখ (৩৮)। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের কল্যাণশিং গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্বশুর ফজলুর রহমান ওই গ্রামের মৃত আব্দুল জলিল ব্যাপারীর ছেলে। ছুরিকাহত জামাই শ্যামলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মেয়র জামাই শ্যামল জানান, সম্প্রতি প্রতিবেশী রাসেল ব্যাপারীর বাড়ির বৈদ্যুতিক সঞ্চালন লাইনের তার ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে আজ দুপুরে তাঁর শ্বশুর ফজলুর রহমানের বাড়ির উপর দিয়ে বৈদ্যুতিক লাইনের তার টানতে যান রাসেল ও তাঁর লোকজন। এ সময় তাঁর শ্বশুর বাড়ির উপর দিয়ে বৈদ্যুতিক তার টানতে বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে তিনি সেখানে ছুটে যান। তখন আবারও বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তাঁরা। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাঁকে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন এবং তাঁর শ্বশুরকে কিলঘুষি মারতে থাকেন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁর শ্বশুর ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান জানান, বৈদ্যুতিক তার টানাকে কেন্দ্র করে মারামারি হয়েছে দুই পক্ষের মধ্যে। এতে আহত অবস্থায় দুজনকে হাসপাতালে আনা হলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি বলেন, ‘যিনি মারা গেছেন, তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ময়নাতদন্ত শেষে।’