প্রতিপক্ষের হামলা ও অগ্নিসংযোগে দগ্ধ ২ জনের মৃত্যু

Looks like you've blocked notifications!

কুষ্টিয়ার দৌলতপুরের চিলমারীর চরে প্রতিপক্ষের হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় দগ্ধ দুজনের মৃত্যু হয়েছে। ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আজ রোবববার (৩০ এপ্রিল)  দুপুর ২টার দিকে তাঁদের মৃত্যু হয়।

মারা যাওয়া দুজন হলেন উপজেলার চিলমারী ইউনিয়নের চিলমারী উত্তপাড়া গ্রামের তোফাজ্জেল হোসেন গেদার ছেলে আক্তার মণ্ডল (৩৭) ও মৃত নবীর মণ্ডলের ছেলে দিনু মণ্ডল (৬৭)।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রাস্তার জন্য মাত্র এক শতাংশ জমি নিয়ে শিকদার, খা ও মণ্ডল বংশের মধ্যে প্রায় দুই মাস ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার বিকেলে শিকদার ও খা বংশের লোকজন সংঙ্ঘবদ্ধ ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মণ্ডল বংশের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় তারা পেট্রল ঢেলে বাড়ি-ঘরে অগ্নিসংযোগ করে ব্যাপক লুটপাট করে। হামলায় ছয়জন অগ্নিদগ্ধসহ ১৬ জন আহত হয়। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং অগ্নিদগ্ধদের ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে দুজনের মৃত্যু হয়। অগ্নিদগ্ধ হয়ে আরও দুজন আশংকাজনক অবস্থায় ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে।