প্রতিবেশীর বিরুদ্ধে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!
মাগুরা পৌর এলাকায় প্রতিবেশীর হামলায় নিহত গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ছবি : এনটিভি

মাগুরা পৌর এলাকার পারনান্দুয়ালী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জোসনা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রতিবেশী জিহাদ ও তার পরিবারের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর আহত ছেলে রুবেল শেখ জানান, গতকাল দুপুরে পারনান্দুয়ালী গ্রামে তাদের নেপিয়ার ঘাসের জমিতে প্রতিবেশী জিহাদ গরু ছেড়ে দিয়ে ঘাস খাওয়ানোর সময় তার মা জোসনা বেগম বাধা দিলে কথা কাটাকাটি হয়। পরে জিহাদ  ও তার স্ত্রী জোহরা, ছেলে আসমাউল ও তার স্ত্রী শান্তা এবং ইমামুল ও তার স্ত্রী রহিমা মিলে বাড়িতে এসে হামলা করে তার মা জোসনা বেগমকে পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় তিনি বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার মায়ের অবস্থার আরও অবনতি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুরুল আলম জানান, শহরতলীর পারনান্দুয়ালী পূর্ব মুন্সীপাড়ার শুকুর শেখের জমির নেপিয়ার ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এ সময় শুকুর শেখের স্ত্রী জোসনা ও ছেলে আহত হয়। চিকিৎসাধীন আবস্থায় স্ত্রী জোসনা বেগম মারা যান। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।