প্রতিমন্ত্রী মুন্নুজানের ভাগ্নে ইয়াবাসহ আটক, কারাদণ্ড

Looks like you've blocked notifications!
খুলনায় প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ানের ভাগ্নে শেখ মো. আরিফুজ্জামান রুপম। ছবি : এনটিভি

খুলনা জেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান পরিচালনা করে আজ বুধবার বিকেলে। এ সময় দৌলতপুর থানাধীন আঞ্জুমান মসজিদ রোডের বাসিন্দা শেখ মো. আরিফুজ্জামান রুপমকে (৩৩) ১৮ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদা মুস্তফা ঘটনাস্থলেই আসামি শেখ রুপমকে পাঁচ মাসের কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ডাদেশ দেন।

খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. মিজানুর রহমান জানান, আজ বিকেলে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি বুঝতে পেরে রুপম মাদক লুকানোর জন্য তার পাশের বাড়ির ছাদে ফেলে দেন। যদিও পরে উদ্ধার টিম তল্লাশি করে সেই মাদক উদ্ধার করতে সক্ষম হয়। তিনি দীর্ঘ দিন ধরে এলাকায় ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছেন। প্রভাবশালী পরিবারের সন্তান হওয়ায় তার অপকর্মের বিরুদ্ধে কেউ টু শব্দটিও করতে সাহস পায় না।

স্থানীয়রা জানায়, রূপম আঞ্জুমান মসজিদ রোড এলাকার বাসিন্দা শেখ কামাল উদ্দীন বাচ্চুর ছেলে। শ্রম কল্যাণ প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ানের বোনের ছেলে।

রুপমের বিরুদ্ধে আরও মাদক মামলা রয়েছে বলে খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. মিজানুর রহমান নিশ্চিত করেন।