প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত এনটিভি

Looks like you've blocked notifications!

সাফল্যের সঙ্গে ১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত এনটিভি।

৩ জুলাই রাত ১২টা ০১ মিনিটে বর্ণিল আয়োজনে কেক কেটে জন্মদিনের শুভক্ষণ উদযাপন শুরু করে এনটিভি পরিবার। দিনটি উপলক্ষে রাজধানীর কারওয়ানবাজারে এনটিভির প্রধান কার্যালয় সাজে বর্ণিল রূপে। আয়োজনের শুরুতেই সম্মানিত দর্শক, কেবল অপারেটর, বিজ্ঞাপনদাতা ও সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানান এনটিভির প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী।

পাশাপাশি তিনি এই দীর্ঘ চলায় সহযোগিতা অব্যাহত রাখায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী সংগঠন, শিল্পী-কলাকুশলী সবাইকে ধন্যবাদ জানান। শুভেচ্ছা জানিয়ে উৎসাহিত করায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন এনটিভির পরিচালক আলহাজ্ব নূরউদ্দিন আহমেদ, আশফাক উদ্দিন আহমেদ ও মো. শহীদুল হকসহ এনটিভির বিভাগীয় প্রধান ও বিভিন্ন পর্যায়ের কর্মীরা।

৩ জুলাই রাত ১২টা ০১ মিনিটে বর্ণিল আয়োজনে কেক কেটে জন্মদিনের শুভক্ষণ উদযাপন শুরু করে এনটিভি পরিবার। ছবি : সাইফুল সুমন

এছাড়াও আয়োজনে উপস্থিত ছিলেন এনটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার সুলতানা এ বানু, এনটিভির অর্থ ও হিসাব বিভাগের প্রধান মো. গোলাম রওশন ইয়াজদানী, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, কোম্পানি সেক্রেটারি অমিতাভ ভৌমিক, এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ, বিক্রয় ও বিপণন প্রধান অঞ্জন কুমার কুণ্ডু, যুগ্ম প্রধান বার্তা সম্পাদক ফখরুল আলম খান, চিফ গ্রাফিক ডিজাইনার তানভীরুল ইসলাম মিঠু, এনটিভির অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন, তথ্যপ্রযুক্তি বিভাগের মহাব্যবস্থাপক এ টি এম আহবাব নেওয়াজ ও খন্দকার নাজমুস সাকিব প্রমুখ।

এরপর রোববার সকাল থেকে দিনব্যাপী এনটিভিকে শুভেচ্ছা জানান দেশের বিশিষ্টজনসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকেই শুভেচ্ছা জানাতে এনটিভি কার্যালয়ে আসেন রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিজ্ঞাপনী সংস্থার কর্ণধার, অন্যান্য চ্যানেলের কর্তাব্যক্তিসহ অনেকেই। এ সময় তারা এনটিভির পরিচালক ও বিভিন্ন বিভাগের প্রধানদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

দীর্ঘ পথপরিক্রমায় এনটিভি রুচিশীল সংবাদ ও অনুষ্ঠান প্রচার করে দেশ-বিদেশের দর্শকদের মন জয় করেছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তারা। এ সময় এনটিভির পরিচালনা পর্ষদ, সংবাদকর্মী, কলাকুশলী ও কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা জানান তারা।

প্রতিষ্ঠানটির প্রশাসন ও মানবসম্পদ, অর্থ, অনলাইন, অনুষ্ঠানসহ বিভিন্ন বিভাগের পক্ষ থেকেও এনটিভির পরিচালনা পর্ষদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এনটিভির বিপণন বিভাগে এসে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার কর্তা ব্যক্তি ও বিজ্ঞাপনদাতাদের অনেকে। তাদের সবাইকে বরাবরের মতোই সামনের দিনেগুলোতেও এনটিভির পাশে থাকার আহ্বান জানান বিভিন্ন বিভাগের প্রধানরা।