প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় ছাত্রদলের র‌্যালি ও সমাবেশ

Looks like you've blocked notifications!
জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় র‍্যালি ও সমাবেশের আয়োজন করে জেলা ছাত্রদল। ছবি : এনটিভি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনা জেলা ছাত্রদলের র‌্যালি ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ সোমবার (২ জানুয়ারি) সকালে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু ও সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরীর নেতৃত্বে ছাত্রদল নেতাকর্মীদের অংশগ্রহণে নেত্রকোনা পৌর শহরের কুরপাড় এলাকা থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‍্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে ছাত্র সমাবেশে রূপ নেয়।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু, সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু। উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি শামসুল হুদা শামীম, ফয়সাল তালুকদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাহরিয়ার রহমান সাঈদ, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন খানসহ বিভিন্ন উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব বৃন্দ।