প্রাইভেটকারের ধাক্কায় অটোরিকশাচালক নিহত

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুর থানা। ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকারের ধাক্কায় অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী শিরিনা আক্তার ও এক শিশু আহত হয়। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা-শৈলাট সড়কের গোতারবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের নাম সরাফত আলী (৫৫)। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের গৌরীপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আজ দুপুরে দুটি অটোরিকশা শ্রীপুরের জৈনা বাজারের দিকে যাচ্ছিল। পথে জৈনা-শৈলাট সড়কের গোতারবাজার এলাকায় পৌঁছালে একটি রিকশা অপরটিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক সরাফত আলী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তার রিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং তাঁর স্ত্রী শিরিনা আক্তার ও এক শিশু যাত্রী আহত হয়। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করে।

নিহত সরাফত শ্রীপুরের গাজীপুর ইউনিয়নে গাজীপুর গ্রামের গোতারবাজার এলাকায় শ্বশুরবাড়িতে থেকে এলাকায় রিকশা চালাতেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।