প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল কাঠমিস্ত্রির

Looks like you've blocked notifications!
সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা মোড়ে কাঠমিস্ত্রি সাইফুল ইসলাম নিহত হলে উত্তেজিত জনতা প্রাইভেটকারটি ভাঙচুর করে। ছবি : এনটিভি

সাতক্ষীরায় দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা মোড়ে এই ঘটনা ঘটে। নিহত কাঠমিস্ত্রির নাম সাইফুল ইসলাম (৪০)। তিনি সাতক্ষীরার বকচরা এলাকার বাসিন্দা। 

এ ঘটনায় প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। তার নাম সুজন শেখ (৩৬)। তিনি  গোপালগঞ্জ জেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বেলা ১১টার দিকে সাইকেল চালিয়ে বড় বাজারে যাওয়ার সময় বকচরা এলাকায় কাঠমিস্ত্রি সাইফুল ইসলাম এক ব্যক্তির সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেটকার পেছন থেকে সাইফুলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রাইভেটকার নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা চালক সুজন শেখকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং প্রাইভেটকারটি ভাঙচুর করে।

আটক সুজন শেখ নীলডুমুর বিজিবির অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলামের প্রাইভেটকার চালান। আজ  সকালে ঢাকা থেকে বিজিবির ওই কর্মকর্তার স্ত্রীকে সাতক্ষীরার শ্যামনগরের বুড়িগোয়ালিনি ১৭ বিজিবি ব্যাটালিয়নে পৌঁছে দেওয়ার জন্য বের হন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইয়ুম জানান, প্রাইভেটকার ও চালককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সবকিছু পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজিবির ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলাম জানান, অসাবধনতাবশত দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি আমার স্ত্রীকে বহন করছিল। নিহত ব্যক্তির পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া হবে। বিষয়টি নিয়ে এখন আলোচনা চলছে।