প্রাইভেটকারের নিচে টেনে নেওয়া রুবিনার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

Looks like you've blocked notifications!
রুবিনা আক্তার। ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেটকারের নিচে পড়ার পর টেনে নিয়ে যাওয়ায় নিহত রুবিনা আক্তারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মরদেহ হস্তান্তর করা হয়।

আজ বিকেলে বিষয়টি এনটিভি অনলাইনকে জানিয়েছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ।

নূর মোহাম্মদ বলেন, ‘শুনেছি ঢাকাতেই ওই নারীর মরদেহ দাফন করা হবে। মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় করা মামলার একমাত্র আসামি সাবেক শিক্ষক মোহাম্মদ আজহার জাফর শাহকে পুলিশি হেফাজতে আটক রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

জানা গেছে, জাফর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। ২০১৮ সালে তিনি চাকরিচ্যুত হন। 

গতকাল শুক্রবার গভীর রাতে নিহত নারী রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় সড়ক পরিবহণ আইনে মামলাটি করেন। মামলায় সড়ক পরিবহণ আইনের ৯৮ ও ১০৫ ধারায় অভিযোগ আনা হয়েছে। ওই মামলায় একমাত্র জাফরকেই আসামি করা হয়।

মামলার এজাহার থেকে জানা গেছে, গতকাল শুক্রবার মোটরসাইকেলযোগে তেজগাঁওয়ের বাসা থেকে বোনের বাসা হাজারীবাগে যাচ্ছিলেন রুবিনা আক্তার। শাহবাগ জাদুঘরের সামনে পৌঁছালে পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে তাকে টেনে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস দিয়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে আসে। 

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ৪টা ৪০মিনিটে মৃত ঘোষণা করেন। নিহত রুবিনা আক্তার রাজধানীর তেজগাঁওয়ের বাসিন্দা।