প্রেমিকাকে গালমন্দ করায় চাচাতো ভাইকে ছুরিকাঘাতে খুন

Looks like you've blocked notifications!
প্রেমিকার ফোন রিসিভ করে বকাঝকা করায় ফেনীতে চাচাতো ভাইকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ছবি : এনটিভি

প্রেমিকার ফোন রিসিভ করে বকাঝকা করায় ফেনীতে চাচাতো ভাইকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ডায়মন্ডের আপন বড় ভাই তোফাজ্জল গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ফেনী পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের লুদ্দার পাড়ের একটি কলোনিতে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আল আমিন (২৫)। অভিযুক্ত যুবকের নাম ডায়মন্ড ও আহত তোফাজ্জল ডায়মন্ডের বড়ভাই। তাদের বাড়ি নওগাঁ জেলার মান্দা থানায় বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন। তারা লুদ্দার পাড়ের ওই কলোনিতে বাসা ভাড়া নিয়ে থেকে ফেরি করে মালামাল বিক্রি করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ডায়মন্ডের সঙ্গে নওগাঁয় এক হিন্দু মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। কিছু দিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন ফোন রিসিভ করেন। এরপর ডায়মন্ড সেজে মেয়েটিকে অকথ্য ভাষায় গালাগালি করেন। এরপর মেয়েটি আত্মহত্যা করেন। এ ঘটনায় উত্তেজিত হয়ে ডায়মন্ড তার চাচাতো ভাই আল আমিনকে গতকাল দিবাগত রাতে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় ডায়মন্ডের বড়ভাই তোফাজ্জল বাধা দেন। ক্ষিপ্ত হয়ে ডায়মন্ড নিজের ভাইকেও কুপিয়ে আহত করেন। এ ঘটনায় আল আমিন ঘটনাস্থলেই মারা যান।   

স্থানীয়রা তোফাজ্জলকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।