প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী চাঁদপুরে

Looks like you've blocked notifications!
চাঁদপুরের হাজীগঞ্জে ২০ বছর বয়সী মালয়েশিয়ান তরুণী নূর আয়েশা ও তাঁর স্বামী ওমর ফারুক। ছবি : এনিটিভি

ভালোবাসার মানুষকে আপন করে পেতে এবার হাজার মাইল পাড়ি দিয়ে চাঁদপুরে এলেন মালয়েশিয়ান এক তরুণী। জেলার হাজীগঞ্জে আসা ২০ বছর বয়সী মালয়েশিয়ান ওই তরুণীর নাম নূর আয়েশা। দেশে এসে হাজীগঞ্জের ওমর ফারুকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

চাঁদপুরের সদর উপজেলার বড় শাহতলীর চৌধুরীবাড়ির মৃত কামালের ছেলে ওমর ফারুক সাত বছর আগে চাকরির সুবাদে মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকে আয়েশার সঙ্গে পরিচয় হয় তার। এরপর দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। 

চার মাস আগে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। এখন থাকছেন হাজীগঞ্জে । এদিকে, প্রায় চার মাস প্রিয় মানুষটিকে কাছে না পেয়ে গত বুধবার মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসেন নূর আয়েশা।  

পরে গতকাল বৃহস্পতিবার রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নূর আয়েশা। বিয়েতে খুশি ওমর ফারুকের পরিবারের সদস্যরাও।

ওমর ফারুক বলেন, ‘সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না।’

জানা গেছে, মালয়েশিয়ান মেয়ে নূর আয়েশা স্থানীয় একটি ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন। পাশাপাশি চাকরি করছেন।

নূর আয়েশা জানান, দেশে ফিরে দুজনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে চান।

ওমর ফারুকের মা জানান, ইংরেজিতে দক্ষ পুত্রবধূ বাংলা শেখার চেষ্টা করছেন। পুত্রবধূর সঙ্গে তাঁর মা, বড় ভাই ও ভাইয়ের স্ত্রী বাংলাদেশে এসেছেন। সবাইকে ভালো লেগেছে।

নূর আয়েশার মা বাংলাদেশের সৌন্দর্যে মুগ্ধ হয়ে বলেন, ‘বাংলাদেশ অনেক সুন্দর দেশ। এ দেশের মানুষ খুবই অতিথিপরায়ণ। বাংলাদেশের ফুচকা সুস্বাদু।’ তিনি মালয়েশিয়াতে ফুচকার ব্যবসা চালু করতে চান।