ফরিদপুরে কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের আবু বক্করের ওপর হামলাকারী কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তার দাবিতে স্থানীয় একটি পত্রিকা অফিসে সংবাদ সম্মেলন করে তার পরিবার। ছবি : এনটিভি

ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে আহত আবু বক্করের (১৫) ওপর হামলাকারী কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। আজ সোমবার দুপুরে স্থানীয় একটি পত্রিকা অফিসে সংবাদ এ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলন থেকে দাবি করা হয়, পূর্ব শক্রতার জের ধরে গত ৮ অক্টোবর শুক্রবার রাতে কিশোর গ্যাংয়ের হোতা পার্থ সরকার (২২) ও তার সহযোগীরা নবম শ্রেণির ছাত্র আবু বক্করকে হত্যার উদ্দেশে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় আহত আবু বক্করের ভাই আবু সালেহ বাদী হয়ে ছয়জনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর থেকে প্রভাবশালী একটি মহল মামলা তুলে নিতে নানা ভয়ভীতি দেখাচ্ছে বলেও অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে।

ফের সন্ত্রাসী হামলার আতঙ্কে ভুগছে আবু বক্করের পরিবারের সদস্যরা। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে নির্যাতিত আবু বক্করের মা, ভাই, বোনসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় আবু বক্করের বড় ভাই আবু সাইদ বলেন, গত ৮ অক্টোবর শুক্রবার রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের হোতা পার্থ সরকার (২২) ও তার সহযোগীরা ডাঙ্গীর বাজার থেকে আমার ভাইকে ফোন করে ডেকে নিয়ে হত্যার উদ্দেশে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আমি বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে একটি মামলা দায়ের করি। তিনি আরও বলেন, আসামি পার্থর বাবা তপন সরকার এলাকায় প্রভাবশালী হওয়ায় আমরা ভয়ের মধ্যে আছি।