ফরিদপুরে কৃষকদলের শীতবস্ত্র বিতরণ

Looks like you've blocked notifications!
ফরিদপুরে নগরকান্দা উপজেলায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন কৃষকদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। ছবি : এনটিভি

ফরিদপুরে নগরকান্দা উপজেলার শীতার্ত অসহায় পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। আজ রোববার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলার বিলনালিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় সহস্রাধিক পরিবারের মধ্যে তিনি এ শীতবস্ত্র বিতরণ করেন।

স্থানীয় প্রবীণ ব্যক্তিত্ব অধ্যাপক এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। আরও বক্তব্য দেন জেলা কৃষকদলের আহ্বায়ক মো. রেজাউল ইসলাম, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনসহ বিএনপি কৃষকদল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

শহিদুল ইসলাম বাবুল মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আটকে রাখার অভিযোগ করে তাঁর মুক্তি দাবি করেন। একইসঙ্গে ২০২৪ সালে কাউকে আর ১৮ সাল বা ১৪ সাল মার্কা নির্বাচন করতে দেওয়া হবে না বলেও তিনি হুঁশিয়ারি দেন। পরে সহস্রাধিক  অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়।