ফরিদপুরে পৃথক ঘটনায় গ্রেপ্তার ৬

Looks like you've blocked notifications!
ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়। ছবি : সংগৃহীত

ফরিদপুরে পৃথক ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল, ৫০০ পিস ইয়াবা, একাধিক মোবাইল ফোন ও নগদ চার লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আজ রোববার দুপুরে ফরিদপুর পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান এসব তথ্য জানান।

এসপি মো. শাহজাহান জানান, ফরিদপুরের একটি জুট মিলের মালিক বাদী হয়ে গত মার্চে প্রতারণার মামলা করেন। ওই মামলার চার আসামিকে গতকাল শনিবার দিনরাত সাড়ে ১২টার দিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁরা জেলা শহরের জনতা ব্যাংক মোড়ের হোটেল গার্ডেন ভিউ আবাসিক হোটেলে অবস্থান করছিলেন।

গ্রেপ্তারের সময় ওই চারজনের কাছ থেকে চার লাখ ৪০ হাজার টাকা ও বেশ কিছু মোবাইল ফোন জব্দ করা হয়। তাঁরা জুট মিলের মেশিনপত্র দেবে বলে জুট মিলের মালিকের কাছ থেকে দুটি চেকের মধ্যে একটি চেকের ২২ লাখ ৪০ হাজার টাকা ব্যাংক থেকে উঠিয়ে নেন। টাকা নেওয়ার পর থেকে তাঁরা পলাতক ছিলেন।

গ্রেপ্তার চারজন হলেন—নরসিংদীর রাসেল ওরফে মোহাম্মদ মিনার মিয়া চৌধুরী, চাঁদপুরের আবুল ওরফে সুমন ওরফে ফারুক, মাদারীপুরের মিজান ও ময়মনসিংহের জাকিরুল ইসলাম।

অন্যদিকে, গত শনিবার দিনগত রাত আড়াইটার সময় ফরিদপুরের স্টেশন বাজার এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন—ভাঙ্গা উপজেলার মো. ইমরান শেখ ও কোতোয়ালি থানার মোহাম্মদ বাহাদুর বিশ্বাস। এ সময় তাঁদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাঁদের তথ্যে চোরাই তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, গ্রেপ্তার ছয়জনকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।