ফুল দিয়ে ফেরার পথে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

Looks like you've blocked notifications!
ঝালকাঠির রাজাপুরে ছাত্রদলের ওপর হামলায় আহতেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। ছবি : এনটিভি

ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলা করার অভিযোগ উঠেছে। অভিযোগের আঙুল ছাত্রলীগের দিকে। অভিযোগ উঠেছে, ছাত্রলীগের কর্মীরা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল ইমরান কিরণকে কুপিয়ে আহত করেছে। এ সময় অন্তত আট জন ছাত্রদলকর্মী আহত হন।

আজ শনিবার সকালে শহরের স্কুল মার্কেট এলাকায় হামলার ঘটনা ঘটে। আহত কিরণকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ছাত্রদলনেতারা অভিযোগ করেন, স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেওয়ার পর ছাত্রদল নেতাকর্মীরা মিছিল করে ফিরছিল। মিছিল স্কুলমার্কেট এলাকায় পৌঁছালে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান। ছাত্রদলীগের নেতাকর্মীরা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল ইমরান কিরণকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলার ঘটনা অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু বলেন, ‘স্বাধীনতা দিবসের অনুষ্ঠান নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা ব্যস্ত ছিল। হামলার ঘটনা, ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে হতে পারে।’

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা কামাল বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ও স্বাস্থ্য কমপ্লেক্সে গেছে। এ ব্যাপারে পুলিশের কাছে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’