বগুড়ায় পর্নোগ্রাফির ভিডিও ধারণ করে প্রচার, গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!
বগুড়া পৌর এলাকা থেকে পর্নোগ্রাফির ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে ইন্টারনেটে প্রচারের অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছবি : সংগৃহীত

পর্নোগ্রাফির ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে ইন্টারনেটে প্রচার করার অভিযোগে বগুড়া পৌর এলাকা থেকে দুই নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২-এর সদস্যরা।

আজ মঙ্গলবার সিরাজগঞ্জ র‌্যাব-১২-এর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এ সময় পর্নোগ্রাফির ভিডিও তৈরির কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ, দুটি আলোকসজ্জার লাইট, একটি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, একটি সাউন্ড বক্স, একটি বেল্টযুক্ত প্লাস্টিকের কৃত্রিম জননাঙ্গ, একটি চার্জার ব্যাটারি, একটি এলইডি লাইট, আটটি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা এবং পর্নোগ্রাফি তৈরি সংক্রান্ত নিয়োগের শর্তাবলী ও চুক্তিনামার কাগজপত্র ১৫ পাতা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বগুড়া জেলার আদমদীঘি থানার কয়াকুন্টি গ্রামের হানিফ প্রামানিক, বগুড়া সদরের সাপগ্রাম মধ্যপাড়া গ্রামের স্বপন, নওগাঁ জেলার রাণীনগর থানার কালিগ্রামের আতাউর রহমান রানা ও দুই নারী।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সাংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে বগুড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের রায় বাহাদুর রোড জলেশ্বরীতলা ডেকান্স টাওয়ার ও ৯নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিন কাজীর রাণী মহলে অভিযান চালান সিরাজগঞ্জ র‌্যাব-১২এর সদস্যরা।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজস করে নিজেরা একে অপরের সঙ্গে যৌনসঙ্গম করে বিভিন্ন ধরনের পর্নোগ্রাফি ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে ইন্টারনেটে প্রচার করে আসছিল। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।