বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

Looks like you've blocked notifications!
বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী সুজাবাদ উত্তরপাড়ায় দুর্ঘটনাস্থলে তিনজনের মরদেহ ঘিরে এলাকাবাসীর ভিড়। ছবি : এনটিভি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার শিশুসহ পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ সময় উভয় যানের ১০ যাত্রী আহত হয়। আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টায় উপজেলার বনানী সুজাবাদ উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাজাহানপুর উপজেলার কদমতলী গ্রামের আব্দুল গনির ছেলে সিএনজিচালিত অটোরিকশার চালক হযরত আলী (৩৫), গাবতলী উপজেলার বাগাবাড়ি গ্রামের ৯ বছরের মেয়ে শিশুসহ মা শাহানারা আকতার (৩০) এবং ধুনট উপজেলার বেড়েরবাড়ি গ্রামের গোলাম রব্বানী বাদশা (৬০)। অপরজনের পরিচয় জানা যায়নি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, আজ দুপুর পৌনে ১২টায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্বদেশ এন্টারপ্রাইজের একটি বাস সুজাবাদ এলাকায় পৌঁছালে সেখানে বগুড়া থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে এক মেয়ে শিশুর মৃত্যু হয়। এ ছাড়া অপর একজন বাগবাড়ি নেওয়ার পথে মারা যান।

ওসি আরও জানান, বাস ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বাসে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।