বগুড়ায় ৬তলার প্রাচীর ভেঙে পড়ে গৃহকর্মী নিহত

Looks like you've blocked notifications!
বগুড়া সদর থানা। ফাইল ছবি

বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় ছয়তলা একটি ভবনের ছাদ থেকে ইটের তৈরি প্রাচীর ভেঙে নিচে পড়লে পারুল (৪০) নামে এক গৃহকর্মী নিহত হন। আজ সোমবার সন্ধ্যা সোয় ৬টার দিকে ওই ঘটনা ঘটে।

নিহত পারুল ওই ভবনেরই একটি ফ্ল্যাটের গৃহকর্মী ছিলেন। ঘটনার পর পরই মহল্লাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের বগুড়া স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হালিম জানান, মাহমুদ হোসেন পিন্টু নামে এক ব্যবসায়ীর মালিকানাধীন ছয়তলা ওই ভবনটির ছাদের উপর ইটের তৈরি প্রাচীর নির্মাণ করা হয়। ভবনটির ছাদের উত্তর দিকের সীমানার একেবারে শেষ প্রান্তে নির্মিত ইটের তৈরি প্রাচীরের ভেতরে ফাঁকা ফাঁকা করে সরু রড দেওয়া ছিল। যেগুলো ওই প্রাচীরের ওজন নিতে সক্ষম ছিল না।

আব্দুল হালিম আরও জানান, পারুল নামে ওই নারী ভবনটির কোনো একটি ফ্ল্যাটে বসবাসরত কয়েকজন ব্যাংক কর্মকর্তার জন্য রান্না করে দিতেন। আজ সন্ধ্যা সোয়া ৬টার দিকে রান্না শেষে তিনি ভবন থেকে নেমে সড়কে ওঠার পরই ছয় তলা থেকে ইটের প্রাচীর ভেঙে তার ওপর পড়ে। আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরেছি তার নাম পারুল। তার বাড়ি শহরের গোয়ালগাড়ি এলাকায়। এর বেশি কোনো তথ্য পাওয়া যায়নি। ভবন মালিককে পাওয়া যায়নি।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ সংলগ্ন ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপরিদর্শক (এসআই) শামিম হোসেন জানান, গুরুতর আহত ওই নারীকে হাসপাতালে ভর্তির পর পরই মৃত্যু হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, নিহত নারীর লাশ ময়নাতদন্ত করা হবে। ওই ঘটনায় কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।