বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়ায় হাজীগঞ্জ আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা

Looks like you've blocked notifications!
হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক গাজী মঈনুদ্দিনের নেতৃত্বে আজ শনিবার বিকেলে নবনির্বাচিত নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। ছবি : এনটিভি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও আগামী সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ আসনে মনোনয়ন প্রত্যাশী গাজী মঈনুদ্দিনের নেতৃত্বে আজ শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে হাজীগঞ্জ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নেতৃবৃন্দ পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়। পরে টুঙ্গিপাড়া বিজয় রেস্ট হাউস প্রাঙ্গণে চাঁদপুর-৫ আসনের হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন ওই আসনে মনোনয়নপ্রত্যাশী গাজী মঈনুদ্দিন।

এ মতবিনিময় সভায় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মোরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শিউলী, সাংগঠনিক সম্পাদক সমীর দত্ত, সহ দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টু, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা রফিক উল্লাহ খান সহ আরও অনেকে বক্তব্য রাখেন।

মনোনয়ন প্রত্যাশী গাজী মঈনুদ্দিন বলেন, আমি হাজীগঞ্জ-শাহরাস্তি মানুষের সাথে ছিলাম, আছি ও থাকব। আমি আপনাদের সেবা করতে চাই। দুই উপজেলায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমাকে মানোনয়ন দিলে আমি আপানাদের ভোটে নির্বাচিত হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের বাংলাদেশ গড়ে তুলব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলব।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর সম্মেলনের মধ্য দিয়ে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়।